শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বাউফলে খাল দখল করে আ’লীগ অফিস

dynamic-sidebar

বাউফল প্রতিনিধিঃপটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী বাজার খাল দখলের পর আওয়ামী লীগ অফিস নির্মাণ করা হয়েছে। এক সময় এই খালে বিভিন্ন ধরনের নৌকা নোঙর করে কালিশুরী বাজার থেকে যাত্রী ও পণ্য উঠানামা করা হতো। কিন্তু এখন আর সেই অবস্থা নেই।

সরেজমিন পরিদর্শনকালে দেখা যায়, খালটির পূর্বপ্রান্তে দখল করে নির্মাণ করা হয়েছে কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগের অফিস। আর অপরপ্রান্তে বাঁধ দিয়ে একাধিক বাড়িতে প্রবেশপথ তৈরি করেছেন এলাকাবাসী। অব্যাহত দখল আর দূষণের কারণে কালিশুরী বাজার খালটি মরে যাওয়ার উপক্রম হয়েছে।

কালিশুরী থেকে ধুলিয়া ইউনিয়নে যেতে যে সড়কটি নির্মাণ করা হয়েছে সেখানেও কোনো কালভার্ট নির্মাণ না করায় খালটি মরে যাওয়ার অন্যতম কারণ। খালটি মরে যাওয়ায় কালিশুরী বাজারের উত্তর মাথায় জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। ফলে দুর্ভোগের শিকার হচ্ছেন এলাকাবাসী।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ব্যবসায়ী বলেন, সম্প্রতি গুরুত্বপূর্ণ খালটি দখল করার পর আওয়ামী লীগ অফিস নির্মাণ করা হয়। এরপরই এলাকাবাসী খালটি দখল উৎসবে মেতে ওঠেন।

কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার বলেন, খালটির কিছু অংশে আওয়ামী লীগ অফিস নির্মাণ করা হয়েছে। বাকিটা রেকর্ডীয় সম্পত্তি। তাছাড়া খাল দখল করে দলীয় অফিস নির্মাণ করাটা দোষের কিছু নয়। জনগণের কল্যাণেই অফিস ব্যবহার হচ্ছে।

কালিশুরী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আবদুল জব্বার আকন বলেন, শিগগিরই কালিশুরী বাজার খাল থেকে সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য পদক্ষেপ নেওয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net